বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

পথচারীদের ইফতার দি‌চ্ছে নড়িয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগ

পথচারীদের ইফতার দি‌চ্ছে নড়িয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগ

করোনাভাইরাসের এমন সংকটে লকডাউনে র‌য়ে‌ছে শরীয়তপুর জেলা। লকডাউনের কার‌ণে নিম্ন আয়ের মানুষ ঘর ব‌ন্দি হ‌য়ে প‌রে‌ছে। এমন সময় ওইসব অসহায় প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী দি‌চ্ছেন মন্ত্রী, এম‌পি, জেলা প্রশাসন, পু‌লিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক সংগঠন ও বি‌ভিন্ন সামা‌জিক সংগঠন। তা‌দের পা‌শাপা‌শি পথচারীরদের জন্য এগিয়ে এসেছে ‘নড়িয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা’। ন‌ড়িয়া উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায় পথচা‌রি‌দের ইফতারের প্যা‌কেট বিতরণ করছেন তারা।

নড়িয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগের নেতা ইমরান খালাসী ব‌লেন, করোনার ভয়াল থাবায় নাকাল দেশবাসী। করোনার সংক্রমণ ঠেকাতে সারা দেশে চলছে লকডাউন। এ অবস্থায় ন‌ড়িয়া উপ‌জেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে (০৭ মে) বৃহস্প‌তিবার এবং (০৮ মে) শুক্রবার সন্ধ্যায় তিন শতাধিক পথচা‌রি‌দের ইফতারের প্যা‌কেট দিয়ে‌ছি আমরা।

তাছাড়া উপ‌জেলায় শ্রমিক সংকটে থাকা বিভিন্ন কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছি। এছাড়া এ সংকটময় সময় গরীব ও অসহায় এমন ২০০ শিক্ষার্থী‌র প‌রিবার‌কে নিত্যপ্র‌য়োজনীয় খাদ্য সামগ্রী ‌দেয়া হ‌য়ে‌ছে। নড়িয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগের ২৫ থে‌কে ৩০ জন নেতাকর্মী এ কা‌জে সহ‌যো‌গিতা কর‌ছে।

তি‌নি বলেন, দায়িত্ব মনে করে পথ‌চা‌রি‌দের পাশে আমরা দাঁড়িয়েছি। এই দুর্যোগকালীন মুহূর্তে সমাজের উন্নয়নে ও কল্যাণ সাধনে এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।


error: Content is protected !!