মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং

পানিসম্পদ উপমন্ত্রী প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নড়িয়ায় ৪ হাজার ৩’শ অসহায়কে ঈদসামগ্রী উপহার দিলেন

পানিসম্পদ উপমন্ত্রী প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নড়িয়ায় ৪ হাজার ৩’শ অসহায়কে ঈদসামগ্রী উপহার দিলেন

শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৪ হাজার ৩’শ জন করোনায় ঘরবন্দী কর্মহীন অসহায় পরিবারকে ঈদসামগ্রী উপহার দিলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

শনিবার (২৩ মে) বেলা ১১ টার দিকে নড়িয়া পৌরসভার মেয়র ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবু রাড়ীর সার্বিক ব্যবস্থাপনায় তার নিজ বাড়িতে করোনায় অসহায়দের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর পক্ষে এ ঈদসামগ্রী উপহার দেন উপমন্ত্রী। ঈদসামগ্রীর মধ্যে রয়েছে- পোলার চাল, ডাল, আলু, চিনি, সেমাই, লাচ্ছা সেমাই ও দুধ ইত্যাদি।

এ বিতরণের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(নড়িয়া সার্কেল) এস. এম. মিজানুর রহমান, নড়িয়া উপজেলা ভূমি কর্মকর্তা সাইফুল ইসলাম, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক মাষ্টার হাচানুজ্জামান খোকন, নড়িয়া থানা ওসি মো: হাফিজুর রহমান, নড়িয়া পৌরসভা মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ী, আওয়ামীলীগের উপকমিটির সহ-সম্পাদক জহিরুল ইসলাম, মাষ্টার একরাম আলী রাড়ী ও সাংবাদিকসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের অনেক নেতৃবৃন্দ।

এ সময় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠণ এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠণ তাদের নিজ নিজ উদ্যোগে সচেতনতা লিফলেট, জীবাণুনাশক স্প্রেসহ করোনায় অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

নড়িয়া পৌরসভায় শেখ হাসিনার পক্ষে মূলত নড়িয়া মেয়রের উদ্যোগে দ্বিতীয় দিনের মতো ৪ হাজার ৩০০ অসহায় পরিবারকে ঈদসামগ্রী দেয়া হচ্ছে। শেখ হাসিনা বেচে থাকলে কেউ না খেয়ে থাকবে না। পরে শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন উপমন্ত্রী।