Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে প্রীতিভোজের আয়োজন শরীয়তপুরে পুলিশ সুপারের

পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে প্রীতিভোজের আয়োজন শরীয়তপুরে পুলিশ সুপারের

শরীয়তপুরে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে পুলিশ লাইন্সে প্রীতিভোজের আয়োজন করেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান

সোমবার ২৫ মে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে শরীয়তপুর পুলিশ লাইন্সে দুপুরে প্রীতিভোজের এ আয়োজন করেন পুলিশ সুপার।

সকালে পুলিশ লাইন্সের সকল অফিসার-ফোর্সদের খাবারের জন্য পুলিশ লাইন্স মেসে খিঁচুড়ি, খাসির মাংশ, ডিম ও সেমাই-এর আয়োজন করা হয়।
এবং দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ লাইন্সে সামাজিক দূরত্ব বজায় রেখে পুলিশ লাইন্সের সকল অফিসার ও ফোর্সদের সাথে উক্ত প্রীতিভোজে অংশগ্রহন করেন পুলিশ সুপার। দুপুরের খাবারের মেন্যুতে ছিল সাদা ভাত, পোলাও, গরুর মাংস, খাসির মাংশ, মুরগির রোস্ট, মুগডাল, মিক্স সবজি, পায়েশ, দই, সালাত, কোক, পানি ও পান মশলা এবং রাতের খাবারের মেন্যুতে রয়েছে সাদা ভাত, গরুর মাংস, মুরগির মাংশ, সবজি ও ডাল। এছাড়াও পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে শরীয়তপুর জেলার সকল পুলিশ ইউনিটে এই ধরনের প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।

এ সময় পুলিশ সুপার বলেন, ঈদ মানে খুঁশি, ঈদ মানেই আনন্দ, মুসলিম ধর্মাবলম্বীদের সবচেয়ে খুশির দিন হলো এই ঈদের দিন। এই দিনে সবাই তাঁর নিজ পরিবারের সাথে থেকে ঈদের আনন্দ ভাগাভাগি করে, কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে সকলের ছুটি বন্ধ হওয়ায় কেউ তাঁর নিজ বাড়িতে যেতে পারেনি। পারেনি পরিবারের সদস্যদের সাথে ঈদ উদযাপন করতে। আমরা পুলিশ সদস্যরা অফিসার-ফোর্স যারা এক ইউনিটে চাকরি করি মনেকরি আমরাও একটা ভালো পরিবার। আর তাই এই পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে আমরা যাতেকরে সকলের সাথে আনন্দ ভাগাভাগি করতে পারি সেই জন্যই এই প্রীতিভোজের আয়োজন করেছি। পরিবারের সাথে ঈদ উদযাপন না করতে পেরে যাতে কারো মনে কষ্ট না থাকে তার জন্যই আমরা একসাথে বসে এই খাবারের আয়োজন করেছি। এছাড়াও জেলার সকলকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানান পুলিশ সুপার।

উক্ত প্রীতিভোজে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস, শরীয়তপুর এনএসআই যুগ্ম পরিচালক মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার শাওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, শরীয়তপুর, জেলা বিশেষ শাখা ডিআইও-১ আজহারুল ইসলাম, সদর কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম, পুলিশ লাইন্স আরআই মোঃ সিরাজুল ইসলামসহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।