মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং

ভেদরগঞ্জে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম, ১ জন গ্রেফতার

ভেদরগঞ্জে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম, ১ জন গ্রেফতার

গাছের আমপাড়াকে কেন্দ্র করে মোসাঃ নাসরিন আক্তার (১১) নামে চতুর্থ শ্রেনীর এক স্কুল ছাত্রীসহ ৩জনকে কুপিয়ে জখম করেছে স্থানীয় প্রতিবেশী।

ঘটনাটি ঘটেছে শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলা চরসেনসাস ইউনিয়নের নরসিংহপুর মনাগাজীর কান্দি গ্রামে।

ভুক্তভোগী পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ১৮মে সোমবার বেলা ১১টার দিকে মোঃ সমিদ গাজীর ছেলে মোঃ রিয়াদ গাজী নিজ বাড়ীর আম গাছে, আম পাড়তে গেলে প্রতিবেশী মোঃ নুর মোহাম্মদ রাঢ়ী ও নুরজ্জামান রাঢ়ী গং ব্যাক্তিরা তাদের গাছ দাবি করে এবং আম পাড়তে বাধা দেয়। এই সময় মোঃ রিয়াদ হাসানের বাবা মোঃ সমিদ গাজী ঘটনাস্থানে গেলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

বাবা সমিদ গাজীর চিৎকার শুনে চতুর্থ শ্রেনীর স্কুল ছাত্রী নাসরিন আক্তার বাবাকে জড়িয়ে ধরলে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে নাসরিন আক্তার ও তার মা খাদিজা বেগমকে কুপিয়ে জখম করে। আহত ব্যাক্তিদের স্বজনরা আহত ব‍্যক্তিদের অবস্থা আশংকাজনক হওয়ায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। সমিদ গাজীর বড় ভাই আব্দুর রশিদ গাজী ১৯ মে বাদী হয়ে সখিপুর থানায় মামলা দায়ের করেন। যাহার এজহার নং-১৬ তাং-১৯/০৫/২০২০ইং।

সখিপুর থানার অফিসার ইনচার্জ এনামুল হক (এনাম) এর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, ৩০ মে শনিবার দুপুর ১টার দিকে এই মামলার এজহার ভুক্ত আসামী আব্দুল আলিম শেখ(৫০) নামে এক ব্যাক্তিকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্য আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।