Wednesday 12th June 2024
Wednesday 12th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে এমসিকিউ উত্তীর্ণদের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত করার দাবি

শরীয়তপুরে এমসিকিউ উত্তীর্ণদের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত করার দাবি

শরীয়তপুরের এমসিকিউ উত্তীর্ণ শিক্ষানবিশ আইজীবীদের তালিকাভুক্তকরণের দাবী ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
‘মাদার অব হিউম্যানিটি’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট ২০১৭ ও ২০২০ সালের বাংলাদেশ বার কাউন্সিল এনরোলমেন্ট এম. সি. কিউ. পরীক্ষায় উত্তীর্ণ সকলকে গেজেট প্রকাশের মাধ্যমে আইনজীবী হিসেবে তালিকাভুক্ত করণের জোড় দাবি জানানো হয় এবং শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের-এর বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

মঙ্গলবার ৯ জুন সকাল সাড়ে ১০ টার দিকে শরীয়তপুর আইনজীবী সমিতির সম্মুখে বাংলাদেশ বার কাউন্সিল এনরোলমেন্ট এম. সি. কিউ. পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষানবিশ আইনজীবীগণ এ দাবি এবং স্মারকলিপি প্রদান করেন।

শরীয়তপুর থেকে এম. সি. কিউ. উত্তীর্ণ শিক্ষানবিশ আইনজীবীগণ বলেন, করোনা ভাইরাস আতঙ্কে সারাবিশ্বের সকল পেশার কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। সারাদেশের ন্যায় বাংলাদেশ বার কাউন্সিল এনরোলমেন্ট এম. সি. কিউ. পরীক্ষায় উত্তীর্ণ শরীয়তপুর শিক্ষানবিশ আইনজীবীগণও এ ভাইরাস দুর্যোগে অসহায় দিন কাটাচ্ছে। এমনকি তাদের জীবন থেকে হারিয়ে যেতে শুরু করেছে সময়। কোন কোন শিক্ষানবিশ আইনজীবী ৫ থেকে ৭ বছর এ পেশায় নিয়োজিত থেকে সরকারি চাকরির মেয়াদও হারিয়ে ফেলেছে। এমতাবস্থায় ‘মাদার অব হিউম্যানিটি’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট ২০১৭ ও ২০২০ সালের বাংলাদেশ বার কাউন্সিল এনরোলমেন্ট এম. সি. কিউ. পরীক্ষায় উত্তীর্ণ সকলকে গেজেট প্রকাশের মাধ্যমে আইনজীবী হিসেবে তালিকাভুক্ত করণের জোড় দাবি করেন এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেন।