Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পিআরএল গমনকারী এএসআই’কে সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দিল জেলা পুলিশ

পিআরএল গমনকারী এএসআই’কে সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দিল জেলা পুলিশ

শরীয়তপুর পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামানের নির্দেশে জেলা পুলিশ লাইন্সে কর্মরত পিআরএল গমনকারী পুলিশ সদস্য এএসআই মো. মাজিদুল ইসলামকে আনুষ্ঠানিক ভাবে সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে পৌঁছে দিলেন জেলা পুলিশ। জেলায় এই প্রথম বার্ধক্যজনিত কারণে অবসর যাওয়া কোন পুলিশ সদস্যকে এই সম্মান দেয়া হলো।

রবিবার ১লা নভেম্বর বেলা ১১ টায় শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামানের নির্দেশে জেলা পুলিশের আয়োজনে শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত এএসআই মো. মাজিদুল ইসলাম এর চাকরি ৫৯ বছর পূর্তিতে বার্ধক্যজনিত কারণে পিআরএল গমন করায় এককালীন ১৮ মাসের থোক (লাম্পগ্রান্ড) এর টাকা প্রদান করাসহ পুলিশ লাইন্স শরীয়তপুর হতে পুলিশ সদস্যদের উপস্থিতিতে সুসজ্জিত গাড়িতে করে তার শরীয়তপুর জেলায় তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

পুলিশ সুপার এস.এম.আশরাফুজ্জামান বলেন, এখন থেকে সে যে জেলারই হোক। বার্ধক্যজনিত কারণে কেউ অবসরে গেলে তাকে এভাবে পৌঁছানো হবে।

এ সময় পুলিশ লাইন্সে উপস্থিত ছিলেন তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. সিরাজুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।