রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

ডামুড্যা উপজেলায় যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডামুড্যা উপজেলায় যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডামুড্যা উপজেলা যুবলীগের উদ্যোগে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। পাশাপাশি বঙ্গবন্ধুর ছবিতে পুষ্প মাল্য অর্পন, আনন্দ র‌্যালি ও কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ১১ নভেম্বর সকাল সাড়ে ১০ টায় ডামুড্যা উপজেলা যুবলীগের নেতৃত্বে উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ডামুড্যা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয় মাঠে এসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় ডামুড্যা উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি মোঃ ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, জেলা এান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ,ডামুড্যা উপজেলা যুবলীগের সহসভাপতি গোলাম মাওলা রতন, ডামুড্যা উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক আলম, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মাষ্টার শফিকুল ইসলাম সোহেল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি খালেদ হাসান মিলু,উপজেলা সাবেক ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর, সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝীসহ প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক ও পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন, উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক ও শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম খোকন, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ,লীগের সহ-সভাপতি আমিন উদ্দিন ঢালী, সরকারী আব্দুর রাজ্জাক কলেজ এর সাবেক ভিপি ইসহাক মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর মাল, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন মোল্লা, পৌরসভা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল হোসেন হাওলাদার, কনেশ্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারন সম্পাদক মোঃ ইমরান খান, দারুলআমান ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হাওলাদার,সাধারন সম্পাদক বিপুল আতস্কর,পূর্ব ডামুড্যা ইউনিয়ন যুবলীগের সভাপতি লিয়াকত বেপারি, শিধুলকুড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মামুন মাদবর,ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরান, সাধারণ সম্পাদক মাহবুব আলম বেপারী, সিড্যা যুবলীগের সিনিয়র সহসভাপতি ছিদ্দিকুর রহমান, সাধারন সম্পাদক মোঃ রিয়াদ মাদবর,পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিলন সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মী বৃন্দ।