মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং
শরীয়তপুরের ডামুড্যা

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠান

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠান

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নে অবিস্থত কনেশ্বর এস.সি এডওয়ার্ড ইনস্টিটিউশনের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে কনেশ্বর এস.সি এডওয়ার্ড ইনস্টিটিউশনের আয়োজনে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন মাঝি । প্রধান শিক্ষক এস.এস.সি পরীক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, তোমরা যারা এস.এস.সি পরীক্ষা দিবে পরীক্ষা শুরু হওয়ার আগে ভালো ভাবে প্রশ্ন দেখবে। যে প্রশ্নটা ভালো পারবে সেটা আগে খাতায় লিখবে। পরীক্ষায় প্রতিটি প্রশ্ন লিখবে। বিদ্যালয়ের শিক্ষকরা যেভাবে শিখিয়েছেন সেগুলো স্মরনে রাখতে হবে। ভালো রেজাল্ড করতে হবে। বিদ্যালয়ের সুনাম ধরে রাখতে হবে। আর অভিভাবকগন আপনাদের সন্তানদের ভালো গাইড দেবেন। পরীক্ষার হলে গিয়ে শিক্ষার্থীদের মনোযোগ নষ্ট করবেন না।
তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষায় ব্যাপক উন্নয়ন করছেন। প্রতিটি ছেলে-মেয়েকে শিক্ষিত করার জন্য কাজ করছেন। শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এলাকার উন্নয়নসহ শিক্ষাক্ষেত্রে ব্যাপক কাজ করছে। তাই প্রধানমন্ত্রী ও নাহিম রাজ্জাক এমপির জন্য সকলে দোয়া করবেন।

ডামুড্যা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে প্রত্যেক শিক্ষার্থীদের জন্য ফাইল, কলম শিক্ষা সামগ্রী বিতরন করেন। ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন বলেন,বাংলাদেশ ছাত্র লীগের সব সময় শিক্ষার্থীদের পাশে থাকে,আমাদের প্রিয় নেতা শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির নির্দেশে ডামুড্যা উপজেলা ছাত্রলীগের নিজস্ব অর্থায়নে আমাদের প্রিয় এসএসসি পরীক্ষার্থীদের জন্য এই উপহার,তিনি বলেন আমরা তোমাদের জন্য দোয়া করি, ভালো ভালো পড়া শুনা করো। তোমাদের ভবিষ্য জীবন উজ্জ্বল হোক।

কনেশ্বর এস.সি এডওয়ার্ড ইনস্টিটিউশনের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল জলিল, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহবুব আলম সোনাই খান, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মোল্যা,কনেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন সরদার, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন খান, ম্যানেজিং কমিটির সদস্য হারেজ কাজি, কুসুম বেগম, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন , উক্ত বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জুলহাস মিয়া, সিনিয়র শিক্ষক ইয়াসিন মিয়া, সোলায়মান, সিরাজুল ইসলাম, রাবেয়া বেগম, সহকারি শিক্ষক শরীয়তুল্লাহ্, হাবিবুল্লাহ্, ইমরান, ইকবাল হোসেন, আব্দুর রহমান,শফিকুল ইসলাম সোহেল, শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থী এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!