বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

নিখোঁজের ৫দিন পর কীর্তিনাশা নদীতে মরদেহ

নিখোঁজের ৫দিন পর কীর্তিনাশা নদীতে মরদেহ

ঘটনার পাঁচদিন পর বৃহস্পতিবার ১২ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের গোরাইল এলাকার কীর্তিনাশা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শরীয়তপুরের নড়িয়ায় কীর্তিনাশা নদী পার হতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন জাহান উদ্দিন চোকদারের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে শনিবার ৭ জানুয়ারি ভোর ৪টার দিকে উপজেলার জপসা ইউনিয়নের লক্ষ্মীবাজার রমেশ মাঝি খেয়াঘাটের কাছে নদী পার হতে গিয়ে নিখোঁজ হন জাহান।

জাহান উদ্দিন চোকদার (২৭) জপসা ইউনিয়নের লক্ষ্মীবাজার এলাকার আমজেদ আলী চোকদারের ছেলে। তিনি মাটিকাটা শ্রমিকের কাজ করতেন।

নিখোঁজ যুবকের পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার ভোরে জপসা ইউনিয়নের লক্ষ্মীবাজার রমেশ মাঝি খেয়াঘাটের জাহান উদ্দিন কর্মস্থলে যাওয়ার সময় কীর্তিনাশা নদীতে নৌকা থেকে পড়ে যান। তারপর থেকে তিনি নিখোঁজ ছিল। তাকে উদ্ধারে নড়িয়া ও মাদারীপুর ফায়ার সার্ভিসের যৌথ ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান চালিয়েও তাকে পায়নি। আজ বৃহস্পতিবার নিখোঁজের স্থান থেকে এক কিলোমিটার দূরে গোরাইল এলাকার নদী থেকে স্থানীয়রা ও পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, আজ জাহান উদ্দিনের মরদেহ নদীতে পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই।


error: Content is protected !!