Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে ট্রাক চাপায় মটরসাইকেল আরোহীর মৃত্যু

শরীয়তপুরে ট্রাক চাপায় মটরসাইকেল আরোহীর মৃত্যু

শরীয়তপুরে ট্রাক চাপায় গোলাম সরোয়ার (৩০) নামে এক অষুধ কোম্পানীর প্রতিনিধির মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে মটরসাইকেল চালক সাইফুল ইসলাম (২৪)। শনিবার (২০ জুলাই) দিনগত রাত সাড়ে ৮টার সময় সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন শরীয়তপুর-চাঁদপুর সড়কে এ দূর্ঘটনা ঘটে। গোলাম সরোয়ার ল্যাবএইড ফার্মা লিমিটেড এর প্রতিনিধি ছিলেন। সে ফরিদপুর সদর উপজেলার বুকাইল গ্রামের এন্তাজ মল্লিকের ছেলে। আহত সাইফুল ইসলাম শরীয়তপুর সদর উপজেলার আড়িগাও গ্রামের নয়ন মাদবরের ছেলে।

শরীয়তপুর ফার্মাসিটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের সভাপতি ইউনুস আলী জানান, গোলাম সরোয়ার শরীয়তপুরের ডামুড্যা উপজেলা থেকে পেশাগত দায়িত্ব পালন শেষে সাইফুল ইসলামের ভাড়ায় চালিত মটরসাইকেল যোগে শরীয়তপুর জেলা শহরে ফিরছিলেন। পথিমধ্যে মাদারীপুরগামী একটি ট্রাক পেছন থেকে মটরসাইকেলটিকে চাপা দেয়। এতে আরোহী গোলাম সরোয়ার ও চালক সাইফুল ইসলাম গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থা আশংকা জনক হওয়ায় চিকিৎসক গোলাম সরোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ঢাকা নেয়ার পথে রাত ১টার দিকে গোলাম সরোয়ার মারা যায়। এঘটনায় স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।