Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু কাজ করেছেন : জেলা প্রশাসক

ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু কাজ করেছেন : জেলা প্রশাসক

শরীয়তপুর সুযোগ্য জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেছেন, ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু কাজ করেছন। আর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর স্বপ্নপূরণে শিক্ষার্থীদের সঠিকভাবে গড়ে তুলতে হবে।
বুধবার (৩১ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় সদর উপজেলা অডিটোরিয়ামে কোমলমতি সোনামনিদের মেধা বিকাশের লক্ষ্যে শরীয়তপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক আয়োজিত শিক্ষা বৃত্তি প্রদান ২০১৯ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
জেলা প্রশাসক বলেন, যারা জীবনের প্রথম ভালো রেজাল্ট করেছে তাদের সকলকে অভিনন্দন ও দোয়া রইল। কোমলমতি সোনামনিরা লেখাপড়া করে এক সময় দেশের ভালো ভালো চাকরি করবে, দেশ পরিচালনা করবে।
কিন্ডারগার্টেনের শিক্ষক ও অভিবাবকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, শিক্ষার্থীরা যেন মানবিক গুনাবলি সম্পন্ন হয়, মুক্তিযুদ্ধের চেতনায় বড় হয়, পরোপকারি হয়, সদাচারি হয়, মানুষের সাথে সৎ আচরণ করে ও তারা যেন সুনাগরিক হয়। আপনারা এইগুনাবলিগুলো শিক্ষার্থীদের মাঝে জাগ্রত করবেন।
এ সময় জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মাশুক আলী দেওয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আল মামুন শিকদার, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহাবুর রহমান শেখ।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. রুহুল আমীন মুন্সী, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুস সামাদ বেপারী।
জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. রুহুল আমীন মুন্সী জানান, জেলার ১৭টি কিন্ডারগার্টেন এর ৪০ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি, সনদ ও একটি করে কাঠাল গাছ দেয়া হয়েছে।