সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২৩ ইং, ১০ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪৫ হিজরী
সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২৩ ইং

শরীয়তপুরে বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শরীয়তপুরে বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শরীয়তপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ১ সেপ্টেম্বর সকাল ৯টায় জেলা বিএনপি’র আয়োজনে শহরের ধানুকা এলাকার রাণী মহলে কেককাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক মোল্যা। আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সালাম শাহ, জেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলী আহাম্মেদ মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব মোর্শেদ টিপু, সহ-প্রচার সম্পাদক এডভোকেট মৃধা নজরুল কবির, বিএনপি সমর্থক এডভোকেট ড. আমিনুল ইসলাম প্রমূখ।
এ সময় এডভোকেট আনোয়ার হোসেন, এডভোকেট কামরুল হাসান শাহ আলম সহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার উদ্দেশ্যে ১৯৭৮ সালের এই দিনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেন। বর্তমান সরকার উন্নয়নের নামে গণতন্ত্র হত্যা করছে। বিরোধী দলকে বাকরুদ্ধ করছে। ইতিহাস বলে এই ধরনের কোন সরকারই স্থায়ী হতে পারেনি। বর্তমান সরকারও পারবেনা। আমাদের মহাসচিব আমাদের প্রস্তুত থাকতে বলেছে। তার নির্দেশ পেলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে সকল মিছিল মিটিংএ অংশগ্রহন করব।


error: Content is protected !!