মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং

শরীয়তপুরে নিখোঁজের চারদিন পর যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুরে নিখোঁজের চারদিন পর যুবকের লাশ উদ্ধার

শরীয়তপুরের উত্তর পালং এলাকার একটি বাগান থেকে নিখোঁজের চারদিন পর আওলাদ হোসেন চৌকিদার (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
আওলাদ হোসেন চৌকিদার শরীয়তপুর সদর উপজেলার উত্তর পালং গ্রামের জালাল আহম্মেদ চৌকিদারের ছেলে। তিনি মেঘনা লাইফ ইনস্যুরেন্স কোম্পানিতে এমএলএসএস পদে চাকরি করতেন। পাঁচ ভাই, তিন বোনের মধ্যে আওলাদ চার নম্বর।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার বিকেলে দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয় আওলাদ। পরে আর বাড়ি ফিরেনি। পরিবার আত্মীয়-স্বজন ও বন্ধুদের বাড়িতে খোঁজ করে পাওয়া যায়নি তাকে। চারদিন পর সোমবার রাত সাড়ে ৯টার দিকে আওলাদের মা রাজিয়া বেগম ও চাচাতো ভাই রেজাউল চৌকিদার শরীয়তপুর নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন মাস্টার শাহিন চৌধুরীর বাগানে আওলাদের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।
নিহত আওলাদের বড় ভাই মোক্তার চৌকিদার বলেন, গলায় রশি বাঁধা অবস্থায় বাগানের মধ্যে আওলাদকে পাওয়া যায়। আমার ছোট ভাইর নিহতর ঘটনায় অজ্ঞাত নামা একটি মামলা করবো। তদন্তের মাধ্যমে সঠিক তথ্য উদঘাটন করা হোক পুলিশ প্রশাসনের কাছে আমার একটাই দাবি।
পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, ময়নাতদন্তর জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্তপূর্বক জানা যাবে আওলাদের সাথে কি হয়েছিল।