বুধবার, ৩রা জুন, ২০২০ ইং, ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং

শরীয়তপুর জেলা পুলিশ এবং যানবাহনে সংশ্লিষ্টদের সাথে সচেতনতামূলক আলোচনা সভা

শরীয়তপুর জেলা পুলিশ এবং যানবাহনে সংশ্লিষ্টদের সাথে সচেতনতামূলক আলোচনা সভা

মটরযান অধ্যাদেশ-১৯৮৩ এর রহিতকরণ এবং যুগপোযোগী আইন “সড়ক পরিবহন আইন-২০১৮” এর বাস্তবায়ন উপলক্ষে শরীয়তপুর জেলা পুলিশ এবং শরীয়তপুর জেলার বিভিন্ন যানবাহনের মালিক, চালক ও শ্রমিকদের সাথে ২ নভেম্বর শনিবার শরীয়তপুর পুলিশ লাইন্সে এক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় শরীয়তপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মোমেন,পিপিএম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) কল্লোল কুমার দত্ত, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) মোঃ ইমরুল হোসেন, মোঃ ফারুক আহমেদ তালুকদার, শরীয়তপুর সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও শরীয়তপুর বাস মালিক সমিতির সভাপতি ফারুক আহমেদ তালুকদার, যানবাহন শাখার পুলিশ পরিদর্শক মোঃ জামাল হোসেন মীর।
এছাড়া উপস্থিত ছিলেন, শরীয়তপুর সহ সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
আলোচনা সভায় “সড়ক পরিবহন আইন-২০১৮” এর বাস্তবায়নে আইন শৃঙ্খলা বাহিনীর ভূমিকা কি ও যানবাহনের সাথে সংশ্লিষ্টদের কি কি পদক্ষেপ ও ট্রেনিং প্রয়োজন তা আলোচনা হয়।