বুধবার, ৩রা জুন, ২০২০ ইং, ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং

পুলিশের পক্ষ থেকে ইজতেমায় সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হবে: পুলিশ সুপার

পুলিশের পক্ষ থেকে ইজতেমায় সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হবে: পুলিশ সুপার

শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে ইজতেমায় সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হবে, শরীয়তপুর জেলা তাবলীগের আঞ্চলিক ইজতেমা বুড়িরহাট হাইস্কুল মাঠ পরিদর্শণকালে তিনি এ কথা বলেন। পুলিশ সুপার আব্দুল মোমেন আরও বলেন, আগামী ৭, ৮ ও ৯ নভেম্বর যাতে শান্তিপূর্ণভাবে ইজতেমা হয়, সেজন্য জেলা পুলিশ সকল ব্যবস্থা নিয়েছে।
৫ নভেম্বর মঙ্গলবার দুপুর ২টায় শরীয়তপুর জেলা তাবলীগের আঞ্চলিক ইজতেমা বুড়িরহাট হাইস্কুল মাঠ পরিদর্শণকালে এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলামউদ্দিন, ডিআইও-১ আজহারুল ইসলাম, ওসি(অপারেশন) আশরাফুল ইসলাম, ডিএসবি কবির হোসেন ও জামাল হোসেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন, তাবলীগের জেলা মুরুব্বি প্রফেসর মিজানুর রহমান, মোহাম্মদ নুরুজ্জামান বেপারী, নাজমুল হোসেনসহ তাবলীগের একটি প্রতিনিধি দল।
ইজতেমার বিষয়ে তাবলীগের জেলা মুরুব্বি প্রফেসর মিজানুর রহমানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ! শরীয়তপুরে তৃতীয়বারের মতো জেলা ইজতেমা আগামী ৭, ৮ ও ৯ তারিখে শুরু হচ্ছে। আমাদের শরীয়তপুর ইজতেমার সাথে সারাদেশে ৫টি জেলায় একত্রে ইজতেমা হতে যাচ্ছে। এ ইজতেমা যাতে সফল ও স্বার্থক হয় সেজন্য সকলের দোয়া কামনা করছি। জেলার সকল মুসলমান ভাইকে ইজতেমায় শরীক হয়ে সফল ও স্বার্থক করার জন্য আহবান করেন এ মুরুব্বি।