বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

আরো কিছুদিন সরকারি ছুটি বাড়বে জানালেন সিনিয়র সচিব আনিছুর রহমান

আরো কিছুদিন সরকারি ছুটি বাড়বে জানালেন সিনিয়র সচিব আনিছুর রহমান

শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি ও বেসরকারি ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৩ এপ্রিল বৃহস্পতিবার শরীয়তপুর জেলায় করোনা সংকটের কারনে দুই শতাধিক গরিব, অসহায়, দুঃস্থ ও নিম্ন আয়ের পরিবারের মাঝে চাউল, ডাল, সাবান, তেল, আলু, পিয়াজ, শুকনো মরিচ ও রশুন খাদ্য সহায়তা দেয়া হয়েছে। দূর্যোগ ও ত্রাণ মান্ত্রনালয়ের পক্ষ থেকে ১০ কেজি করে চাল ও বে-সরকারি ভাবে ডাল, তেল, সাবান, পিয়াজ, রশুন, মরিচ ও আলু প্যাকেট করে বিতরণ করা হয়। এর আগে আরো শরীয়তপুর সদর উপজেলা প্রসাশনের মাধ্যমে সরকারি ও বে-সরকারীভাবে সাড়ে ৫ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো: আনিছুর রহমান বলেন সরকারি সাধারন ছুটি আরো বৃদ্ধি করবে সরকার। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) শরীয়তপুর বাস স্ট্যান্ডে বাস শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি একথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি সচিব কামরুল হুদা, শরীয়তপুর অতিরিক্ত জেলা প্রশাসক আবেদা আফসারী, সদর উপজেলা নিবার্হী অফিসার মাহবুর রহমান শেখ, এসিল্যান্ড ফাতেমা খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মেদ তালুকদার প্রমুখ।
এ সময় জালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো: আনিছুর রহমান বলেন, দেশে করোনা মোকাবেলায় সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এর মধ্যে একটি কার্যক্রম হলো ঘরবন্দি অসহায় পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সমগ্রী পৌছে দেয়া। তিনি আরো বলেন, সরকার সাধারন ছুটি আরো বৃদ্ধি করবে ২ তারিখ থেকে ৫ তারিখ পর্যন্ত। আজ অথবা কাল ছুটি বৃদ্ধির জন্য প্রজ্ঞাপন জারি করবে সরকার।


error: Content is protected !!