শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

শরীয়তপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

শরীয়তপুর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২০ এর উদ্বোধনী উপলক্ষে করোনা সংক্রমণের সময়কালে লকডাউনের কারণে কষ্টে থাকা দুঃস্থ, গরীব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকালে শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয়ের সামনে এ ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে শরীয়তপুর সিভিল সার্জন ডা. এস. এম. আব্দুল্লাহ-আল-মুরাদের নেতৃত্বে ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার এস. এম. আশ্রাফুজ্জামান, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনীর আহমদ খান, সদর উপজেলার স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আব্দুস সোবহান, সিভিল সার্জন কার্য্যালয়ের মেডিকেল অফিসার ডা. সৈয়দা শাহিনূর, ডা. মোঃ আবদুর রশিদ, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমানসহ সিভিল সার্জন কার্য্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও সংবাদ কর্মীগণ।
এ সময় উপস্থিত বক্তারা জানান, শরীয়তপুর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা দূর্যোগে ঘরবন্দি কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। এই দূর্যোগকালীন সময় পাড় না হওয়া পর্যন্ত আমাদের এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।
এ সময় নিম্ন আয়ের মানুষের প্রতি সমবেদনা প্রকাশ করে সার্বিক সমন্বিত সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেয় জেলা স্বাস্ব্য বিভাগের কর্মকর্তারা।


error: Content is protected !!