বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

শরীয়তপুরে বেসরকারি অনুদান হতে পরিবহণ শ্রমিকদের ঈদ সামগ্রী দিলেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরে বেসরকারি অনুদান হতে পরিবহণ শ্রমিকদের মধ্যে ঈদখাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত সাংসদ ইকবাল হোসেন অপু ও সুযোগ্য জেলা প্রশাসক কাজী আবু তাহের প্রমূখ। ছবি- দৈনিক রুদ্রবার্তা

শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের-এর বেসরকারি অনুদান হতে ৬’শ পরিবহণ শ্রমিকদের মধ্যে ঈদখাদ্য সামগ্রী দিলেন ইকবাল হোসেন অপু এমপি।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে শরীয়তপুরে ঘর থেকেই বের হচ্ছে না মানুষ। বন্ধ হয়ে গেছে গণপরিবহন। এ পরিস্থিতিতে দুস্থ ও নি¤œবিত্ত গণপরিবহন শ্রমিকদের মাঝে জেলা প্রশাসকের বেসরকারি ত্রাণ তহবিল থেকে ইকবাল হোসেন অপু এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সংলগ্ন পুকুর পাড় ও পৌর বাসস্ট্যান্ডে শুক্রবার (২২ মে) বেলা ১১ টায় জেলা প্রশাসকের বেসরকারি ত্রাণ তহবিল হতে গণপরিবহন শ্রমিক বাস, ট্রাক ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকদের ৫৭৫ জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, চিনি ৫০০ গ্রাম, সেমাই ৫০০ গ্রাম, আলু ১ কেজি, পিয়াজ ৫০০ গ্রাম, রসুন ২৫০ গ্রাম ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলার ইউএনও মাহবুর রহমান শেখ, সদর এসি ল্যান্ড ফাতেমা খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আন্ত:জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি ফারুক আহমেদ তালুকদারসহ মালিক ও শ্রমিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ।