Sunday 16th June 2024
Sunday 16th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের কৃত্তিনাশা নদী থেকে অজ্ঞাত ব‍্যাক্তির লাশ উদ্ধার

শরীয়তপুরের কৃত্তিনাশা নদী থেকে অজ্ঞাত ব‍্যাক্তির লাশ উদ্ধার

শরীয়তপুরের আঙ্গারিয়া ইউনিয়নের চর যাদবপুরের কৃত্তিনাশা নদী থেকে অজ্ঞাত(৭০/৮০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে আঙ্গারিয়া ফাড়ি পুলিশ। বৃহস্পতিবার (৪ জুন) সকাল ৮টার দিকে সদর উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের চর যাদবপুরের হাজী শরীয়তউল্লাহ মাদ্রাসা সংলগ্ন কৃত্তিনাশা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ৪ জুন সকাল থেকে অজ্ঞাত ঐ ব্যক্তিকে আঙ্গারিয়া ইউনিয়নের চর যাদবপুরের হাজী শরীয়তউল্লাহ মাদ্রাসা সংলগ্ন কৃত্তিনাশা নদীতে ভেসে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পালং মডেল থানা ওসি মো: আসলামউদ্দিন ও স্থানীয় লোকজন ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করেও সন্ধান করতে পারেননি। পরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে পালং মডেল থানার ওসি মো: আসলামউদ্দন ও আঙ্গারিয়া পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু চন্দ্র বৈদ‍্যর সহযোগিতায় ওই ব্যক্তিকে মৃত অবস্থায় সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়।

পালং মডেল থানার ওসি মো: আসলামউদ্দন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওখান থেকে দাফনের জন‍্য আঞ্জুমান মফিদুল ইসলামে প্রেরণ করা হবে। তবে মৃত ব্যক্তি কিভাবে মৃত্যুবরণ করেছে ময়নাতদন্তের রিপোর্ট এলে বলা যাবে।