শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ই আগস্ট, ২০২০ ইং

জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে শরীয়তপুরে পোনামাছ অবমুক্ত করলেন ইকবাল হোসেন অপু এমপি

জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে শরীয়তপুরে পোনামাছ অবমুক্ত করলেন ইকবাল হোসেন অপু এমপি

“মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধি দেশ গড়ি” এ শ্লোগানকে সামনে রেখে শরীয়তপুরে জাতীয় মৎস সপ্তাহ-২০২০ উদযাপন উপলক্ষে পোনামাছ অবমুক্তকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ২১ জুলাই দুপুর ১২ টায় শরীয়তপুর সদর উপজেলা পরিষদ পুকুরে জাতীয় মৎস সপ্তাহ-২০২০ উদযাপন উপলক্ষে পোনামাছ অবমুক্তকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ পোনামাছ অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু। এ সময় তিনি বলেন, আমাদের আমিষের পর্যাপ্ত চাহিদা পূরণ করতে, মৎস্য উৎপাদন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বাংলাদেশ মৎস্য উৎপাদনে প্রথম সাড়ির স্থান দখল করে আছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষি ও মৎস্য চাষে কৃষকদের সবসময় উদ্বুদ্ধ করেন এবং এ বিভাগগুলোকে সরকার সবসময় ভর্তুকি দিয়ে থাকেন।

জেলা প্রশাসক কাজী আবু তাহের-এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিরেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা মৎস্য কর্মকর্তা আবদুর রউফ, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব রহমান শেখ, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিনসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।