মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খানের মৃত্যুতে শরীয়তপুর জেলা পরিষদের শোক

মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খানের মৃত্যুতে শরীয়তপুর জেলা পরিষদের শোক

মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান এর মৃত্যুতে মৃত্যুতে শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যানের শোক

মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান এর মৃত্যুতে শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার’র পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান ২৩ জুলাই (বৃহস্পতিবার) দিবাগত রাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পদ্মা সেতু বাস্তবায়ন পরিষদের সভাপতি, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার’র এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আলহাজ্জ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার তাঁর শোক বার্তায় জানান, দুইবারের জেলা পরিষদ চেয়ারম্যান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মিয়াজ উদ্দিন খান মহান মুক্তিযুদ্ধে গৌরব উজ্জ্বল ভূমিকা এবং মাদারীপুরের উন্নয়নে অবদান চির স্মরণীয় হয়ে থাকবে। মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব শাখাওয়াত মুনের বাবা। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।