মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং
ফরিদপুরের ভাঙ্গায়

ফেন্সিলিসহ সালাউদ্দিন আহম্মেদ হিমুকে আটক করেছে মাদারীপুরের র‌্যাব

ফেন্সিলিসহ সালাউদ্দিন আহম্মেদ হিমুকে আটক করেছে মাদারীপুরের র‌্যাব

র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন ভাঙ্গা বাজারের দক্ষিণপাড় বাসস্ট্যান্ড এলাকায় কিছু অসাধু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে ২৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৫ টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন ভাঙ্গা বাজারের দক্ষিণপাড় বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে সালাউদ্দিন আহম্মেদ হিমু @তানসেন(২৫)কে মাদকদ্রব্য ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করে।

এ সময় আটককৃত আসামীর নিকট হতে ১০ বোতল কথিত ফেন্সিডিল উদ্ধার করা হয়। সালাউদ্দিন আহম্মেদ হিমু @তানসেন ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন নুরপুর গ্রামের সাইদুল মাতুব্বরের ছেলে।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, ধৃত আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বিভিন্ন এলাকায় মদসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীর বিরুদ্ধে উদ্ধারকৃত মদসহ ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।