বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ে ‘মাস সেরা গণকর্মচারী’ গোবিন্দ চক্রবর্ত্তী ও জি. এম মোর্শেদ সবুজ

শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ে ‘মাস সেরা গণকর্মচারী’ গোবিন্দ চক্রবর্ত্তী ও জি. এম মোর্শেদ সবুজ

শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ে ‘মাস সেরা গণকর্মচারী’ হিসেবে সাধারণ শাখার সাঁট মুদ্রাক্ষরিক গোবিন্দ চক্রবর্ত্তী ও এসএ শাখার অফিস সহায়ক জি. এম মোর্শেদ সবুজকে নির্বাচন করা হয়েছে।

“শুদ্ধাচার চর্চার মাধ্যমে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে গণকর্মচারীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে প্রতিমাসে এক বা একাধিক ‘মাস সেরা গণকর্মচারী’ হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান জেলা প্রশাসনে কর্মরত গণকর্মচারীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা সৃষ্টি ও সৃজনশীলতার বিকাশ ঘটাবে” এই বিশ্বাসকে উপজীব্য করে শরীয়তপুর জেলা প্রশাসন সোমবার (১ ফেব্রুয়ারি) দু’জন সেরা গণকর্মচারীকে তাঁদের জানুয়ারি ২০২১ মাসের কর্মতৎপরতার মূল্যায়ন করলো।

জেলা প্রশাসন কার্যালয় থেকে জানা যায়, পেশাগত জ্ঞান ও দক্ষতা; সততার নিদর্শন; শৃঙ্খলাবোধ; উর্ধ্বতন কর্মকর্তা, সহকর্মী ও সেবা গ্রহীতার সঙ্গে আচরণ এবং ডিজিটাল পদ্ধতিতে কাজ করতে আগ্রহ (ই-নথি, ই-মিউটেশন, অন্যান্য অফিস অ্যাপ্লিকেশন/এ্যাপস ইত্যাদি) এর ভিত্তিতে সাধারণ শাখার সাঁট মুদ্রাক্ষরিক গোবিন্দ চক্রর্বত্তী ও এসএ শাখার অফিস সহায়ক জি. এম মোর্শেদ সবুজকে নির্বাচন করা হয়েছে ‘মাস সেরা গণকর্মচারী-(জানুয়ারি, ২০২১) হিসেবে।