মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রমজান, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং

জেলা পুলিশের উদ্যোগে শরীয়তপুর বিভিন্ন এলকায় মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ

জেলা পুলিশের উদ্যোগে শরীয়তপুর বিভিন্ন এলকায় মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে পৌর বাস টার্মিনাল ও জাজিরা থানাধীন মঙ্গল মাঝির ঘাট এলাকায় চালক এবং যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” প্রতিপাদ্যে “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” শ্লোগানে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সকলকে উদ্বুদ্ধ করতে শরীয়তপুর পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এঁর নির্দেশক্রমে গত ২৩ মার্চ ২০২১ তারিখ থেকে প্রতিদিন জেলার সকল থানা এলাকায় জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জনসাধারনের মাঝে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ হচ্ছে।

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার (১লা এপ্রিল) বেলা ১১ টায় শরীয়তপুর পৌর বাস টার্মিনাল ও জাজিরা থানাধীন মঙ্গল মাঝির ঘাট এলাকায় চালক এবং যাত্রীসহ জনসাধারনের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান; পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার।

এ সময় উপস্থিত ছিলেন পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন, জাজিরা থানা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার; পিপিএম সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যাক্তিবর্গ।