রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

শরীয়তপুরে মা ইলিশ সংরক্ষনে মৎস কর্মকর্তাদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

শরীয়তপুরে মা ইলিশ সংরক্ষনে মৎস কর্মকর্তাদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার ৩০ সেপ্টেম্বর বিকাল ৪টায় পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এর সভাপতিত্বে মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২১ খ্রি. উপলক্ষে জেলা পুলিশ, নৌ পুলিশ, জেলা ও উপজেলার মৎস কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় পুলিশ সুপার বলেন, মা ইলিশ সংরক্ষণ অভিযানে সকলকে সমন্বিতভাবে কাজ করতে হবে। মা ইলিশ সংরক্ষণের বিষয়ে সকল স্তরের জনগনকে সচেতন করতে হবে, যাতেকরে মা ইলিশ ধরা থেকে সকলেই বিরত থাকে। আমরা জেলা পুলিশের পক্ষ থেকে এ অভিযানে শক্তভাবে আইন প্রয়োগ এবং কঠোর ভূমিকা পালন করবো। সকলের সমন্বয়ে এ বিষয়টাকে কঠোর নজরদারিতে নিয়ে আসতে হবে। আর যে ব্যক্তি সরকারী আইন না মানবে তাঁকে কঠোর শাস্তির আওতায় নিয়ে আসা হবে বলে জানান পুলিশ সুপার।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা মৎস অফিসার প্রণব কুমার কর্মকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার শাওন, সিনিয়র মৎস কর্মকর্তা (সদর ) পলাশ হালদর, উপজেলা মৎস কর্মকর্তা মোঃ আমিনুল হক, জেলা মৎস জরিপ কর্মকর্তা মোঃ আবুল খায়ের, ভেদরগঞ্জ উপজেলার সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা নজরুল ইসলাম, জাজিরা থানার অফিসার ইনচাজ মোঃ মাহবুবুর রহমান, সখিপুর থানার অফিসার ইনচাজ মোঃ আসাদুজ্জামান হাওলাদার, নড়িয়া থানার অফিসার ইনচার্জ অবনী শংকর রায়, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী, পুলিশ পরিদর্শক (অপরাধ শাখা) আনোয়ারুল ইসলাম, ডিআইও-২, কামরুল ইসলাম সহ উপস্থিত ছিলেন জেলা পুলিশ, নৌ পুলিশ ও মৎস কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।