বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

‘উষ্ণতাঃ শীতার্ত মানুষের পাশে শরীয়তপুরের জেলা প্রশাসক

‘উষ্ণতাঃ শীতার্ত মানুষের পাশে শরীয়তপুরের জেলা প্রশাসক

বাংলার রূপ বৈচিত্রের অনেকখানি জায়গা জুড়ে শীতের অবস্থান। শীত কারো জন্য আশীর্বাদ আর কারো জন্য কষ্টের। রাতে কম্বল আর নকশীকাথাঁ ব্যবহার করে অনেকে পরম সুখে ঘুমিয়ে থাকে। একই রাতে দরিদ্র ও ছিন্নমূল মানুষের ঘরের বেড়া কিংবা দরজা-জানালার ফাঁক দিয়ে শীত প্রবেশ করে শোবার ঘরে।

শীতল কষ্ট থেকে এই অসহায় মানুষগুলোকে একটু উষ্ণতার সুখ দিতে অফিসার্স ক্লাব ও লেডিস ক্লাব, শরীয়তপুর এর উদ্যোগে নির্মাণ করা হয়েছে মানবতার দেয়াল ‘উষ্ণতাঃ শীতার্ত মানুষের পাশে।’ কোর্টের মোড় এলাকায় মূল সড়কের পাশে (মডেল মসজিদের পাশে) নির্মিত এ দেয়ালটির পরিচালনায় রয়েছে বাংলাদেশ স্কাউটস, শরীয়তপুর।

বাংলাদেশের শীতলতম মাস জানুয়ারির শুরুতেই আজ ০৩ জানুয়ারি ২০২২ মানবতার দেয়াল ‘উষ্ণতাঃ শীতার্ত মানুষের পাশে’ এর উদ্বোধন করেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, তৈরিকৃত এই দেয়ালে আপনারা আপনাদের অব্যবহৃত পোশাকগুলো রেখে যেতে পারবেন। আপনাদের অব্যবহৃত পোশাকগুলো নিয়ে যাবে কোন সুবিধাবঞ্চিতরা, পাবে পরম উষ্ণতা। এ মহৎ উদ্যোগে আপনাদের সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করছি। জয় হোক মানবতার।