মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং

ইউপি নির্বাচন উপলক্ষে শরীয়তপুর পুলিশ সুপারের নির্দেশনা মুলক ব্রিফিং

ইউপি নির্বাচন উপলক্ষে শরীয়তপুর পুলিশ সুপারের নির্দেশনা মুলক ব্রিফিং

শরীয়তপুর সদর উপজেলা, জাজিরা উপজেলা ও গোসাইরহাট উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন ১৫ জুন ২০২২ উপলক্ষে ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে মোতায়েনকৃত সকল পুলিশ অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে পুলিশ লাইন্সে দিক নির্দেশনা মুলক ব্রিফিং প্রদান করেছেন পুলিশ সুপার।

১৪ জুন সোমবার সকাল সারে ১০টায় শরীয়তপুর পুলিশ লাইন্সে ও জাজিরা থানা প্রাঙ্গনে আগামী ১৫ জুন ২০২২ শরীয়তপুর সদর উপজেলা, জাজিরা উপজেলা ও গোসাইরহাট উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে মোতায়েনকৃত সকল পুলিশ অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে দিক নির্দেশনা মুলক ব্রিফিং প্রদান করেন শরীয়তপুরের সুযোগ্য পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)।

এ সময় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান পিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস এম মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ( গোসাইরহাট সার্কেল) আবু সাঈদ, পালং মডেল থানা অফিসার ইনচার্জ আক্তার হোসেন, পুলিশ লাইন্স আর আই ইয়াদুল ইসলাম, জেলা বিশেষ শাখা ডিআই-১ এস এম শাহরিয়ার হাসান সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 


error: Content is protected !!