মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুরে রাতেই ইকবাল হোসেন অপু এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিনের কেক কাটলেন

শরীয়তপুরে রাতেই ইকবাল হোসেন অপু এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিনের কেক কাটলেন

আজ ২৮ সেপ্টেম্বর স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের টানা তিনবার ও মোট ৪ বারের প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সভানেত্রীর শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে জন্মদিনের প্রথম প্রহর ১২টা ১মিনিটে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র উদ্যোগে শরীয়তপুর শহরের প্রানকেন্দ্র চৌরঙ্গীর মোড়ের বঙ্গবন্ধু চত্বরে জাঁকজমকপূর্ণ ভাবে কেক কেটে এবং নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, জেলা আওয়ামীলীগের সদস্য ও জজকোর্টের জিপি এডভোকেট আলমগীর মুন্সী, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোজাফফর হোসেন জমাদ্দার, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সহ শরীয়তপুর জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের বিভিন্ন স্থরের নেতা ও কর্মীবৃন্দ।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে কেট কাটার পূর্বে দীর্ঘসময় ঢাকা-শরীয়তপুর মহাসড়কের চৌরঙ্গী এলাকা হতে সদর হাসপাতাল পর্যন্ত রাস্তার দুপাশে সারিবদ্ধ ভাবে দাড়িয়ে মোমবাতি জ্বালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানায় কয়েক হাজার মানুষ।

এসময় হাজার হাজার নেতাকর্মীর কন্ঠে শুভ শুভ শুভদিন শেখ হাসিনার জন্মদিন, অপু ভাইয়ের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা স্লোগানে মুখরিত হয়ে উঠে চৌরঙ্গীর মোড় এলাকা। এছাড়াও চমকপ্রদ আতশবাজি ও ফানুস উড়ানোর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভ জন্মদিনের প্রথম প্রহরে জন্মদিন উদযাপন করা হয়।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠণ, বিভিন্ন দপ্তর বুধবার ২৮ সেপ্টেম্বর নানা আয়োজন করবে বলে জানানো হয়।


error: Content is protected !!