মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

ভেদরগঞ্জ ৮০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর

ভেদরগঞ্জ ৮০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর

আশ্রয়ন-২ “যার জমি আছ ঘর নেই” প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ন-২ এর আওতায় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়নের ৮০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। বুধবার দুপুর ১ টায় শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন সম্মেলন কক্ষে চাবি হস্তান্তর করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের।
ভেদরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্র জানায়, আশ্রয়ন-২ “যার জমি আছ ঘর নেই” প্রকল্পের অংশ হিসেবে উপজেলার দক্ষিন তারাবুনিয়া, আরশিনগর, সরসেন্সাস ও সখিপুর ইউনিয়নের ৮০টি পরিবারের মাঝে ৮০টি ঘর নির্মাণ করে দিয়ে প্রত্যেক পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। প্রতিটি ঘরের নির্মাণ ব্যায় ধরা হয়েছে ১ লাখ টাকা। প্রতি ঘরের সাথে একটি করে স্বাস্থ্য সম্মত টয়লেট সংযুক্ত করা হয়েছে।
চাবি হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, জেলা তথ্য অফিসার মুহাম্মদ জালাল উদ্দিন আহমেদ, এম এ রেজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ্য আনোয়ার হোসেন, ভেদরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. রব মিয়া, মুক্তিযোদ্ধা আ. মান্নান রাড়ী, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাক আহমেদ মাসুম বালা, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা আক্তার লিপি, নারায়নপুর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদার, চর সেনসাস ইউপি চেয়ারম্যান জিতু বেপারী, দক্ষিণ তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন দর্জী প্রমূখ।


error: Content is protected !!