বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুরে ভাষা সৈনিকদের শ্রদ্ধা নিবেদন করে বাম গণতান্ত্রিক জোটের নির্বাচনী প্রচারণা শুরু

শরীয়তপুরে ভাষা সৈনিকদের শ্রদ্ধা নিবেদন করে বাম গণতান্ত্রিক জোটের নির্বাচনী প্রচারণা শুরু

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসন থেকে বাম গণতান্ত্রিক জোট ভাষা সৈনিকদের প্রতি ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করে তাদের নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। মঙ্গলবার বেলা ১১টায় শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে বাম গণতান্ত্রিক জোটের নেতৃবৃন্দ ভাষা শহীদ ও ভাষা সৈনিকদের আত্মার মাগফেরাত কামনা এবং শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জ্ঞাপন করে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে কাস্তে প্রতিকে কমরেড মোদাচ্ছের হোসেন বাবুলের পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেন।
বাম গণতান্ত্রিক জোটের মনোনীত প্রার্থী মোদাচ্ছের হোসেন বাবুল ভাষা সৈনিকদের শ্রদ্ধা জ্ঞাপন শেষে প্রথমে জাতীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানাতে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে যান। শ্রমজীবী সংঘের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোদাচ্ছের হোসেন বাবুল জোটের নেতা কর্মীদের নিয়ে পালং-জাজিরার প্রতিটি মানুষের কাছে যাবেন। তাদের দোয়া ও ভোটের মাধ্যমে বিজয় সিনিয়ে আনবেন বলে তিনি আশাবাদী। বাম গণতান্ত্রিক জোটে সিপিবি, বাসদ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, বাসদ মাকর্সবাদ, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল, গণসংহতিসহ সকল নেতাকর্মীগণ তাদের মনোনীত প্রার্থীর হয়ে কাজ করছেন। তারা সকল শ্রমিক, কৃষক ও মেহনতী মানুষের কাছে কাস্তে প্রতিকে ভোট প্রার্থনা করছেন।
মোদাচ্ছের হোসেন বাবুল বলেন, ভিশণ মুক্তিযুদ্ধ ৭১ বাস্তবায়ন ও অসম্প্রদায়িকতা নিরশনে আমরা কাজ করবো। শ্রেণী বৈসম্যহীন সমাজ, শ্রমিক, কৃষক, মেহনতী মানুষের অধিকার প্রতিষ্ঠা আমাদের মূল লক্ষ্য। আমরা অবহেলিত মানুষের হয়ে সমাজে উন্নয়ন করবো। আমি আশাবাদী শ্রমজীবী মেহনতী মানুষ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করবে। আমি নির্বাচিত হয়ে তাদের প্রতিনিধি হিসেবে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করবো। আমি কৃষক-শ্রমিক-মেহনতী মানুষের হয়ে কথা বলবো এবং কাজ করবো।


error: Content is protected !!