Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান রুবেলের ইন্তেকাল

শরীয়তপুরে সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান রুবেলের ইন্তেকাল

শরীয়তপুর জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও শরীয়তপুর সরকারী কলেজ শাখা ছাত্রদলের সাবেক জিএস মনিরুজ্জামান রুবেল গত সোমবার (১৪ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিহী….রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৮ বছর। ব্যক্তিগত জীবনে রুবেল ছিলেন অবিবাহিত। তারা ৫ ভাই ও ৩ বোন ছিলেন। ভাই-বোনের মধ্যে রুবেল ছিলেন ৫ম। রুবেলের বাবা হারুন অর রশিদ ছিলেন শরীয়তপুর জজকোর্টের একজন আইনজীবী সহকারী এবং বড় ভাই কামরুজ্জামান উজ্জল বর্তমান জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক। শরীয়তপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ের পিছনেই তাদের বাসভবন। এছাড়া রুবেল দীর্ঘদিন দক্ষিণ আফ্রিকায় ছিলেন এবং সেখানকার নাগরিকত্ব লাভ করেন। রুবেল ছিলেন একজন সাদা মনের মানুষ। সবার সাথেই তিনি ছিলেন আন্তরিক এবং হাসিখুশি। তার অকাল মৃত্যুতে আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও শুভাকাঙ্খিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। সবাই তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।