শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে এ্যাড. সুলতান হোসেন মিয়া স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু

শরীয়তপুরে এ্যাড. সুলতান হোসেন মিয়া স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু

শরীয়তপুর জেলা শিল্পকলা একাডেমী মাঠে আলহাজ্ব এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ শুরু হয়েছে। সোমবার (২১ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় টুর্নামেন্ট উদ্বোধন ঘোষণা করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। ইকবাল হোসেন অপুর বাবা মরহুম আলহাজ্ব এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়ার স্মরণে শরীয়তপুর ব্যাডমিন্টন একাডেমী এই টুর্নামেন্টের আয়োজন করে।
শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়ল-১ মো. বাচ্চু বেপারীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার আব্দুল মোমেন ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম তপাদার।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, এ ধরণের টুর্নামেন্ট যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে দূরে রাখতে বিশেষ ভূমিকা রাখে। সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নিমূল করতে হলে এ ধরণের খেলাধুলার আয়োজন আরো বেশি বেশি দরকার। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নাই। যারা আমার বাবার স্মরণে এ ধরণের গুরুত্বপূর্ণ একটি টুর্নামেন্ট আয়োজন করেছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাই।
এ সময় জেলা সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, এ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, শরীয়তপুর আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. জহিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান উজ্জল, জেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর ব্যাডমিন্টন একাডেমীর পরিচালক দুলাল খান প্রমূখ উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে মোট ৩৮ দল খেলায় অংশ নিবে। আগামী ২৯ জানুয়ারী ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।


error: Content is protected !!