শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে দাখিল পরীক্ষার ফল জানা হলো না কামরুল নাহারের

শরীয়তপুরে দাখিল পরীক্ষার ফল জানা হলো না কামরুল নাহারের

মরনব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করতে হলো শরীয়তপুর পৌরসভার বাসিন্দা কামরুল নাহারের। এ বছর সে দাখিল পরীক্ষা দিয়েছে । কিন্তু দাখিল পরীক্ষার ফল জানা হলো না তার।
কামরুল নাহার শরীয়তপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের স্বর্ণঘোষ গ্রামের হাফীজ উদ্দিন সরদার ও মাসুদা বেগম দম্পতির মেয়ে। সে এ বছর শরীয়তপুর ইসলামীয়া বালিকা দাখিল মাদরাসা থেকে দাখিল পরিক্ষা দিয়েছে।
পরিবার ও এলাকাবাসী জানায়, গত ১১ এপ্রিল হঠাৎ করে কামরুল নাহারের জ্বর হয়। জ্বর ক্রমশই বাড়তে থাকলে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। শরীরের অবস্থার অবনতি হতে থাকলে এবং বায়ূ পথ দিয়ে রক্ত বের হতে থাকলে, উন্নত চিকিৎসার জন্য ১৭ এপ্রিল বুধবার পরিবার কামরুলকে বরিশাল শেরে বাংলা মেডিকেলে নিয়ে ভর্তি করে। সেখানের ডাক্তার তাকে পরীক্ষা করে দেখেন তার লিভারে ক্যান্সার হয়েছে। পরে চিকিৎসারত অবস্থায় গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কামরুলের মৃত্যু হয়। ওইদিন এনে সন্ধ্যার পর বয়াতি বাড়ি সংলগ্ন জামে মসজিদে জানাজা শেষে, স্বর্ণঘোষ-চরস্বর্ণঘোষ গণ কবরস্থানে কামরুলের দাফন সম্পন্ন হয়।
কামরুল নাহারের বাবা হাফীজ উদ্দিন সরদার জানান, তিনি রিকসা চালক। মাঝে মাঝে বাবুর্চির কাজ করেন। তার চার মেয়ে এক ছেলে। খুব কষ্ট করে দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। খুব কষ্টে সংসার চলে তার। সেঝ মেয়ে কামরুল নাহার খুব মেধাবি ছিল। তাই তাকেই মাদরাসায় ভর্তি করেন তিনি।
তিনি জানান, কামরুলের ইচ্ছে ছিল লেখাপড়া করে পুলিশের চাকরি করবে। অসহায় ও গরীবদের সহযোগিতা করবে।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ বলেন, কামরুল নাহারের পরিবার যেহেতু গরীব। তাই পরিবার সাহায্যের জন্য দরখাস্ত করলে, যতটুকু সম্ভব সাহায্য করবো।


error: Content is protected !!