বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে গাড়ির ব্যাটারী চুরির অপরাধে ২ যুবককে গণধোলাই

শরীয়তপুরে গাড়ির ব্যাটারী চুরির অপরাধে ২ যুবককে গণধোলাই

শরীয়তপুর সদর উপজেলায় গাড়ির ব্যাটারী চুরির অপরাধে রাশেদ (২০) ও ওমর ফারুক (১৮) নামে দুই যুবককে ধরে গণধোলাই দিয়েছে জনতা। সোমবার (১৭ জুন) দুপুরে শরীয়তপুর পৌর বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এ ঘটনায় ওই দুই যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছ।
রাশেদ শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ^র ইউনিয়নের দুলুখন্ড গ্রামের বাবুল শিকদারের ছেলে এবং ওমর ফারুক সদর উপজেলার পশ্চিম কোটাপাড়া গ্রামের নুরুল হক সরদারের ছেলে। রাশেদ বাসের হেলপাড় এবং ওমর ফারুক অটোরিক্সা চালক।
পালং মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন, গত ৮ জুন শরীয়তপুর পৌরবাস স্ট্যান্ড সংলগ্ন গ্লোরি ফিলিং স্টেশনের কাছে স্ট্যান্ড করা একটি বাসের ব্যাটারী চুরি হয়। পরে লোক মারফত জানতে পারে রাশেদ ও ওমর ফারুক ব্যাটারী চুরির সাথে জড়িত। আজ (সোমবার) বাড়ি থেকে ডেকে পৌর বাসস্ট্যান্ডে নিয়ে রাশেদ ও ওমর ফারুককে গণধোলাই দেয় জনতা। খবর পেলে পালং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদে রাশেদ ও ওমর ফারুক ব্যাটারী চুরির কথা স্বীকার করেছে এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চুরি যাওয়া দুটি ব্যাটারী উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাসের মালিক আবুল কালাম আজাদ বাদী হয়ে রাশেদ ও ফারুকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। আগামীকাল তাদের কোর্টে চালান করা হবে।
তিনি আরও বলেন, রাশেদ ও ওমর ফারুক তাদের পেশার আড়ালে মাঝে মধ্যে অটোক্সিা ও বাসের ব্যাটারী চুরি করে বিভিন্ন দোকানে বিক্রি করে আসছিলো।


error: Content is protected !!