বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

ভেদরগঞ্জের সখিপুরে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ভেদরগঞ্জের সখিপুরে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শরীয়তপুরে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীমের পক্ষ থেকে নড়িয়া-সখিপুরের বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জেম, মুসল্লি ও কর্মহীন অসহায় এক হাজার পারিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২১ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় সখিপুরের চরভাগা আমেনা রওশন হাফেজিয়া মাদরাসা মাঠে সরকারে নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বাজায় রেখে পঞ্চমবারের মতো নড়িয়া ও সখিপুরে করোনা দূর্যোগে ঘরবন্দি বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জেম, মুসল্লি ও কর্মহীন অসহায় মানুষের মাঝে মন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন সখিপুর থানা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ সময় উপস্থিত ছিলেন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাইয়ুম পাইক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা পরিষদের সদস্য মো: আলমগীর হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
গত ২৯ মার্চ থেকে এ পর্যন্ত উপমন্ত্রী শামীম তার ব্যক্তিগত উদ্যোগে নড়িয়া ও সখিপুরে ৩১ হাজার পরিবারকে খাদ্য বিতরণ করেছেন।
পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম মুঠোফোনে বলেন, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও শেখ হাসিনার কর্মী। আমরা বুঝি সাধারণ মানুষের দুঃখ-কষ্ট, তাইতো এই দুঃসময়ে মসজিদের ইমাম, মোয়াজ্জেম, মুসল্লি ও সাধারণ মানুষের যাতে কোনও কষ্ট না হয় এ জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রীর ব্যবস্থা করা হয়েছে। এর পাশাপাশি আমাদের খাদ্য সহায়তাসহ বিভিন্ন ধরনের কার্যক্রম অব্যাহত রয়েছে। করোনা মোকাবিলায় এবং করোনা দুর্যোগে ঘরবন্দি কর্মহীন অসহায় মানুষগুলো জন্য বাংলাদেশ আওয়ামী লীগ ও সরকারের পক্ষ থেকে বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্যই হচ্ছে সাধারণ মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান ও চিকিৎসা সেবা নিশ্চিত করা।


error: Content is protected !!