বুধবার, ৩রা জুন, ২০২০ ইং, ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং

ডামুড্যায় ট্রাক খাদে পরে চালক নিহত

ডামুড্যায় ট্রাক খাদে পরে চালক নিহত

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় সরকারি বই নিয়ে একটি ট্রাক উল্টে খাদে পড়ে আব্দুর রহিম নামে এক যুবক নিহত হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার খেজুরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে নিখোঁজ হন তিনি। পরে মঙ্গলবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। আব্দুর রহিম (২২) ফরিদপুর জেলার নগরকান্দা এলাকার লিয়াকত হোসেনের ছেলে।
ডামুড্যা থানা পুলিশ ও উপজেলা শিক্ষা অফিস সূত্র জানায়, জাতীয় মাধ্যমিক শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তুক বোর্ডের অস্টম শ্রেণির ২০২০ সালের জন্য মুদ্রিত শরীয়তপুর জেলার চার উপজেলার প্রায় ৯৪ হাজার ৬০০টি সরকারি বই নিয়ে একটি ট্রাক রাজধানী ঢাকা থেকে শরীয়তপরের ডামুড্যা উপজেলায় আসতে ছিল। সোমবার সন্ধ্যা ৬টার দিকে ডামুড্যার খেজুরতলা এলাকা পর্যন্ত আসলে নিয়ন্ত্রণ হারিয়ে বই নিয়ে সড়কের পাশের খাদে পরে যায় ট্রাকটি। তখন ট্রাকের চালক আব্দুর রহিম নিখোঁজ হন। পরে মঙ্গলবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে ডামুড্যা থানা পুলিশ। ময়নাতদন্তর জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সময় হেলপার ও প্রকাশক প্রতিনিধি অক্ষত অবস্থায় প্রাণ বাঁচান এবং আত্মগোপন করেন।
ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ডামুড্যার খেজুরতলা এলাকায় ট্রাক খাদে পড়ে নিখোঁজ চালকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সময় ট্রাকে থাকা হেলপার ও প্রকাশক প্রতিনিধি লাফিয়ে নেমে যায়।