বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

নাহিম রাজ্জাক এমপির নির্দেশে খাদ্যসামগ্রী বিতরণ করেন ইকবাল হোসেন ওসমান

নাহিম রাজ্জাক এমপির নির্দেশে খাদ্যসামগ্রী বিতরণ করেন ইকবাল হোসেন ওসমান

শরীয়াতপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাকের নির্দেশনায় ২২ মে শুক্রবার বিকাল ৪ টায় শরীয়াতপুর জেলার ডামুড্যা উপজেলার ধানকাঠী ইউনিয়নের মডের হাট বাজার সংলগ্ন বালুর মাঠে করোনার এই সংকটকালে সরকারি নির্দেশে ঘরে থেকে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ ইকবাল হোসেন ওসমান।

আজ প্রায় ২৫০ লোকের মাঝে খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করা হয়। প্রতিটি লোককে ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ১ কেজি তেল, ৫০০ গ্রাম সেমাই, ২৫০ গ্রাম দুধের প্যাকেট ও নগদ ৫০০ শত করে টাকা প্রদান করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান, ডামুড্যা উপজেলা যুবলীগের সভাপতি বিএম ছাত্তার, ডামুড্যা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, ধানকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম গনি মাদবর, ধানকাঠী ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহজালাল হাওলাদার, ধানকাঠী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শায়েস্তা খান আবুল সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

খাদ্যসামগ্রী বিতরণকালে সৈয়দ ইকবাল হোসেন ওসমান বলেন, শরীয়তপুর-৩ আসনের মাননীয় এমপি নাহিম রাজ্জাকের নির্দেশে আমি ধানকাঠী ইউনিয়নে আজ ৫ দিন যাবত খাদ্যসামগ্রী বিতরণ করতেছি। আজ ২৫০ জনকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। এর আগে ৬০০ লোককে খাদ্যসামগ্রী দেওয়া হয়। করোনার সংকট যতোদিন থাকবে, আমি ততোদিন ত্রাণ বিতরণ করে যাবো।