বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

শিধলকুড়া ইউনিয়নে ৩৭ বছরের উন্নয়নের ছাপ আছে চেয়ারম্যান প্রার্থী খবিরউদ্দিন সজল মাদবরের পরিবারে

শিধলকুড়া ইউনিয়নে ৩৭ বছরের উন্নয়নের ছাপ আছে চেয়ারম্যান প্রার্থী খবিরউদ্দিন সজল মাদবরের পরিবারে

আগামী ২৬ ডিসেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ কে সামনে রেখে ডামুড্যা উপজেলার শিধলকুড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীগণ তাদের প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

দিচ্ছেন ভোটারদের নানা প্রতিশ্রুতি। এবারের নির্বাচনে অত্র ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হলেন প্রাক্তন ৩৭ বছর শিধলকুড়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম শামসুদ্দিনের সুযোগ্য ছেলে খবিরউদ্দিন সজল মাদবর। ডামুড্যার শিধলকুড়া ইউনিয়নে ৩৭ বছরের উন্নয়নের ছাপ আছে চেয়ারম্যান প্রার্থী খবিরউদ্দিন সজল মাদবর-এর পরিবারের।

খবিরউদ্দিন সজল মাদবর নির্বাচন সম্পর্কে বলেন, আমি খবিরউদ্দিন সজল মাদবর। আমি জনগণের মতামত ও সমর্থন নিয়ে এবার নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমার মার্কা মোটরসাইকেল।

আমার বাবা অত্র ইউনিয়নে ৩৭ বছর চেয়ারম্যান ছিলেন। তিনি এ ইউনিয়নে শিক্ষার উন্নয়নে একটি হাইস্কুল প্রতিষ্ঠা করেছেন। অনেকগুলো সরকারি প্রাইমারি স্কুলের জমি দিয়েছেন। এছাড়া ইউনিয়নের অনেক উন্নয়ন সাধন করেছেন।

আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, আমার বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহরোধে কাজ করবো। পরে তিনি শিধলকুড়া ইউনিয়নবাসীর নিকট দোয়া ও ভোট চেয়ে তাকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য আহবান জানান।