সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলার ১৯টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

শরীয়তপুরে ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলার ১৯টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

শরীয়তপুরে সকাল থেকে উৎসবমুখর পরিবেশে চতুর্থ দফায় ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন শুরু হয়েছে। এ দফায় জেলার শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় ৭টি ও ভেদরগঞ্জ উপজেলার ১২টি মোট ১৯ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৯৬ জন, সাধারণ সদস্য পদে ৫২৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতিদ্বন্ধিতায় স্বতন্ত্র প্রার্থী ছাড়াও কয়েকটি ইউনিয়নে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ ও জাতীয় পার্টি অংশ নিলেও দলীয়ভাবে মাঠে নেই বিএনপির কোন প্রার্থী।

দুই উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদে ১ লাখ ৯৪ হাজার ৯৩৯ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে ভোটাধিকার প্রয়োগ করছেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৫ হাজার ৩৬৭ জন এবং মহিলা ভোটার ১ লাখ ২৮ হাজার ১৪৪ জন। দুই উপজেলার ১৯ ইউনিয়নের ১৭৭টি ভোট কেন্দ্রের ৮১২ কক্ষে ভোটগ্ৰহণ চলছে।

সুষ্ঠভাবে ভোট গ্রহনে প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি কেন্দ্রে অতিরিক্ত পুলিশ, আনসার সদস্যদের পাশাপাশি বিজিবি, র‌্যাব ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মোতায়েন করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে ব্যালট পেপারে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। শরীয়তপুরে সকাল থেকে উৎসবমুখর পরিবেশে চতুর্থ দফায় ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।


error: Content is protected !!