সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

যুবলীগের চেয়ারম্যান ও তার স্ত্রীর রোগমুক্তির জন্য দোয়া

যুবলীগের চেয়ারম্যান ও তার স্ত্রীর রোগমুক্তির জন্য দোয়া

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, শেখ ফজলে শামস্ পরশ ও তাঁর সহধর্মিণী, বিশিষ্ট আইনজীবী অ্যাড. নাহিদ সুলতানা যূথীর করোনা রোগ হতে দ্রুত মুক্তির জন্য শরীয়তপুরে এতিমদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১ মে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার পশ্চিম কুতুবপুর খায়রুন্নেছা মুজিব এতিমখানায় যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাংবাদিক আসাদুজ্জামান আজমের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সহ এতিম শিশুরা অংশ নেন। এ সময় করোনা আক্রান্ত যুবলীগ চেয়ারম্যান ও সহধর্মিনীর দূরত্ব আরোগ্য কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে অন্যদের মধে্য যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান আজম, ডামুড্যা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদৌস ওয়াহিদ, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক ফারুক আলম, সেচ্ছাসেবকলীগের ডামুড্যা উপজেলা সহসভাপতি মেহেদি হাসান নাহিদ, ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লু রহমান, ইকবাল হোসেন, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক ও ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, সদস্য দেলোয়ার সরদার, সোহেল সরদার,ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাধারন সম্পাদক ওয়াসিম সরদার, সহ সভাপতি রুহুল আমিন বেপারী, টিটু খান প্রমুখ উপস্থিত ছিলেন।