বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

ওএমএস কার্যক্রমের আওতায় ডামুড্যাতে ৩০ টাকা কেজি মূল্যে চাল বিক্রি শুরু

ওএমএস কার্যক্রমের আওতায় ডামুড্যাতে ৩০ টাকা কেজি মূল্যে চাল বিক্রি শুরু

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় সারাদেশের ন্যায় ওএমএস কার্যক্রমের আওতায় ৩০ টাকা কেজি মূল্যে প্রতিজনকে ৫ কেজি করে চাল বিক্রি শুরু হয়েছে। বৃহষ্পতিবার (১ সেপ্টেম্বর) ওএমএসের আওতায় স্বল্পমূল্যে চাল বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নিবার্হী অফিসার হাছিবা খান ।

এই মহৎ উদ্দ্যোগকে স্বাগত জানিয়ে ন্যায্য মূল্যে চাল কিনতে আসা উপকারভোগী মানুষের উদ্দেশ্য তিনি এ মহতী উদ্যোগের বিষয়ে প্রচার করার আহবান জানান। একই সাথে ডিলারদের নিয়ম নীতি মেনে বিক্রয় করার পরামর্শ দেন।

সুত্রে জানায়, ডিলার ইমরান হোসেন,মাহাবুব আলম,মোঃ ফকরুল হাসান খান,রফিকুল ইসলাম, এ ৪ টি স্থানে শুক্র ও শনিবার ছাড়া সপ্তাহের প্রতিদিন সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত খোলা বাজারে ন্যায্যমূল্যে চাল বিক্রয় করবেন। উল্লেখ্য প্রতি জন ক্রেতা ন্যায্যমুল্যে ৩০ টাকা দরে সর্বোচ্চ ৫ কেজি করে চাল ক্রয় করতে পারবেন। সাধারণ ক্রেতার পাশাপাশি টিসিবির পরিবার কার্ডধারীগণও প্রতি মাসে দুই বার করে ন্যায্যমূল্যে চাল ক্রয় করতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান,ট্যাগ অফিসার ডামুড্যা উপজেলা আইসিটি কর্মকর্তা লিটন মুন্সি এবং ওএমএস ডিলারগণ ।


error: Content is protected !!