বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ডামুড্যাতে ‘ওপেন হাউজ ডে’

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ডামুড্যাতে ‘ওপেন হাউজ ডে’

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে শরীয়তপুরের ডামুড্যাতে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৭ নভেম্বর বিকালে ডামুড্যা থানায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) আবু সাঈদ।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শেখ শরীফুল আলম এর সভাপতিত্বে বক্তব্য ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্ছু ছৈয়াল, ডামুড্যা উপজেলা কমিউনিটি পুলিশ এর সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহমেদ, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টা হাফেজ মোদাচ্ছের হোসেন,কনেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্ছু, আবুল মোল্যা, সাইখুল হাদি জিল্লু, মাসুদুর রহমান বাবুল, গোলাম মাওলা রতন, এডভোকেট সাজ্জাদ হোসেন কাজল মাদবর, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, ডামুড্যা থানার সেকেন্ড অফিসার এসআই মানস ভদ্র, সিরাজুল ইসলাম, আব্দুল আলিম, অমল কুমার রায়, শফিউল্লাহ, এএসআই মুকুল প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল আবু সাঈদ তার বক্তব্যে বলেন, জনগণের ‘বন্ধু, শত্রু নয়’, পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করতে হবে, পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে, পুলিশের পাশাপাশি সাধারণ জনগণেরও দায়িত্ব মাদক, ইভটিজিং ও সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ানো, তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোনো আপস নেই, মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যেকোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
#


error: Content is protected !!