Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শফিকুল ইসলাম কারিগরি শাখায় শরীয়তপুর জেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

শফিকুল ইসলাম কারিগরি শাখায় শরীয়তপুর জেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

শরীয়তপুর জেলায় শ্রেষ্ঠ কারিগরি শিক্ষক নির্বাচিত হয়েছেন কনেশ্বর শ্যামা চরণ এডওয়ার্ড ইনস্টিটিউশনের ট্রেড ইন্সট্রাক্টর শফিকুল ইসলাম। শরীয়তপুর জেলার ছয়টি উপজেলার কারিগরি শিক্ষক মধ্যে প্রতিযোগিতামূলক যাচাই-বাছাই করে শফিকুল ইসলাম কে শ্রেষ্ঠ কারিগরি শিক্ষক নির্বাচিত করা হয়।

তিনি ২০১০ সালে শরীয়তপুর জেলার আলহাজ্ব ইমাম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ে ট্রেড ইন্সট্রাক্টর হিসেবে চাকুরী জীবন শুরু করেন। ডামুড্যা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে চাকুরি করছেন। ডামুড্যা উপজেলা কনেশ্বর শ্যামা চরণ এডওয়ার্ড ইনস্টিটিউশনে ২০২০ সাল থেকে তিনি কর্মরত আছেন। তিনি ডামুড্যা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার শিধলকুড়া ইউনিয়ন দ্বিগশুল গ্রামে ১৯৯০ সালে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। তাঁর প্রয়াত পিতার নাম মো তোরাব আলী ও মাতার নাম রাজিয়া সুলতানা। অভিজ্ঞতা, শিক্ষার মান উন্নয়ন, দক্ষ ব্যবস্থাপক, শিক্ষা বান্ধব ও উদ্ভাবনী উৎকর্ষসহ নানা ক্যাটাগরি বিবেচনায় তাঁকে জেলায় সেরা কারিগরি শিক্ষক নির্বাচিত করা হয়। তিনি একজন সৎ, নিষ্ঠাবান এবং ডায়নামিক শিক্ষক হিসেবে ডামুড্যাতে পরিচিতি লাভ করেন।