Sunday 16th June 2024
Sunday 16th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় পুলিশের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

ডামুড্যায় পুলিশের “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে শরীয়তপুরের ডামুড্যায় ‘পুলিশ জনতা’ জনতাই পুলিশ’ এই প্রতিপাদ্যে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৮ আগষ্ট বিকাল ৫ টায় ডামুড্যা থানা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, বদিউজ্জামান, (অপরাধ ও অপারেশন), অতিরিক্ত পুলিশ সুপার,গোসাইরহাট সার্কেল আবু সাঈদ।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শরীফুল আলম সভাপতিত্বে বক্তব্য রাখেন ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন মাঝি , ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইনু বেপারী, পূর্বডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন হাওলাদার, কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু মাদবর, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল বাসার বেপারী,দারুলআমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব আলম বেপারী প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।