শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ ইং

বিজয় মাসে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে পূনরায় বিজয়ী করতে হবে: নাহিম রাজ্জাক

বিজয় মাসে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে পূনরায় বিজয়ী করতে হবে: নাহিম রাজ্জাক

মহান বিজয় দিবস উপলক্ষে গোসাইরহাট উপজেলার সকল সনাতন ধর্মাবলম্বীদের সাথে উঠান বৈঠকে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য ভোট প্রার্থনা, গণসংযোগ ও মতবিনিময় সভায় নাহিম রাজ্জাক এমপি।
শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ-ডামুড্যা-গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের প্রার্থী সাবেক মন্ত্রী প্রয়াত আব্দুর রাজ্জাকের সুযোগ্য পুত্র নাহিম রাজ্জাক এমপি’র নৌকা মার্কার সমর্থনে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা সদরের দাসের জঙ্গল বাজার পূজা মন্দিরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মন্দির কমিটির সভাপতি বাবু অনিল চন্দ্র দাসের সভাপতিত্বে সোমবার (১৭ ডিসেম্বর) বিকাল ৪ টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নাহিম রাজ্জাক।
সভায় আরোও বক্তব্য রাখেন, হিন্দু সম্প্রদায়ের নেতা ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাংবাদিক বাবু অনল কুমার দে, শামসুর রহামন কলেজের সহকারী অধ্যাপক বাবু বিশ্বনাথ দাস। মতবিনিময় সভায় গোসাইরহাটের সনাতন ধর্মাবলম্বীদের প্রায় দুই হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
নাহিম রাজ্জাক এমপি বলেন, আজ বিজয়ের মাস। আমরা স্বাধীন দেশের নাগরিক। স্বাধীন ভাবে বসবাস করি। বঙ্গবন্ধুর ডাকে আমরা স্বাধীনতা পেয়েছি। স্বাধীনতা রক্ষায় ও দেশ উন্নয়নে কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি প্রধানমন্ত্রী হয়েছেন বলেই দেশের মানুষের কোন অভাব নেই। সবাই তিন বেলা পেট ভরে ভাত খেতে পারে। যার যার ধর্ম নির্ভয়ে পালন করতে পারে। কোন ধর্মের সাথে কোন ধর্মের বিরোধ নেই। ধর্ম মন্ত্রনালয়ের মাধ্যমে সকল ধর্মাবলম্বিদের ধর্মিয় প্রষ্ঠিানের উন্নয়নে সুষম বন্টনের মাধ্যমে ধর্মিয় প্রতিষ্ঠান গুলোর উন্নয়ন করা হচ্ছে। স্কুল কলেজের উন্নয়ন হয়। পরীক্ষার ফলাফল ঘরে বসে মোবাইল ফোনের মাধ্যমে সহজ ভাবে দেখা যায়। নারীদের সকল সু-ব্যবস্থা। ঘরে বসেই মোবইল ফোনের মাধ্যমে চাকুরির জন্য আবেদন করা যায়। ঘরে ঘরে বিদ্যুত পৌছে দেয়া হয়েছে। জেলা ও উপজেলা থেকে বর্তমানে ইউনিয়ন পর্যায়েও স্বাস্থ্য ও চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। প্রত্যেক ইউনিয়নে সরকারী ভাবে এমবিবিএস ডাক্তার রয়েছে। জেলা উপজেলাসহ প্রত্যন্ত অঞ্চলের রাস্তা-ঘাট-ব্রীজ-কালভাট সহ সকল ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। জানুয়ারী মাসে স্কুলে বিনা মূল্যে বই বিতরণ, উপবৃত্তি প্রদানসহ ছাত্র-ছাত্রীদের সকল সুবিধা এই আওয়ামীলীগ সরকার করেছে। এসকল উন্নয়ন হয় যখন শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়। আজ বিজয় মাস নির্বাচনও বিজয় মাসে। আবারও এরকম উন্নয়ন চাইলে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে এই বিজয় মাসে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ও তার সরকারকে পূনরায় বিজয়ী করতে হবে।
শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ-ডামুড্যা-গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের প্রার্থী সাবেক মন্ত্রী প্রয়াত আব্দুর রাজ্জাকের সুযোগ্য পুত্র নাহিম রজ্জাক। এ আসনে যাকে তারুণ্যের অহংকার বলা হয়ে থাকে। আব্দুর রাজ্জাক মারা যাওয়ার পর ২০১২ সালে উপ নির্বাচন ও ২০১৪ সালের সাধারন নির্বাচনে নাহিম রাজ্জাক বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামীলীগের প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন। এখানে দলটির প্রচারণামূলক কার্যক্রম অব্যাহত রয়েছে। মার্কা পাওয়ার পর থেকে ওয়ার্ড, গ্রাম, মহল্লায় ওঠোন বৈঠক ও জনসংযোগ করে চলছেন।


error: Content is protected !!