শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

ডামুড্যা আব্দুর রশিদ গোলান্দাজের মাতার ইন্তেকাল

ডামুড্যা আব্দুর রশিদ গোলান্দাজের মাতার ইন্তেকাল

শরীয়তপুরের ডামুড্যা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ গোলান্দাজের মাতা মোসাঃ হাফিজা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না……..রাজেউন)। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গতকাল ৫ ই মার্চ শুক্রবার সকালে হঠাৎ করে অসুস্থ হয়ে পরলে উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্স যোগে ডামুড্যার বাড়ী থেকে ঢাকা যাওয়ার পথে ফেরিতেই দুপুর দুইটার দিকে তিনি ইন্তেকাল করেছেন।
আব্দুর রশিদ গোলন্দাজের পারিবারিক সুত্র জানায়, শনিবার (আজ) সকাল ৯টার সময় ডামুড্যা উপজেলার কনেশ^র ইউনিয়নের আলী আহাম্মদ দাখিল মাদরাসা প্রাঙ্গণে নামাজের জানাজা শেষে কনেশ^র গ্রামের মরহুমার স্বামী মৃত পবন আলী গোলন্দাজের পাশেই পারিবারিক কবর স্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বৎসর। মরহুমার ৭ পুত্র ও চার কন্যা, নাতী-নাতনী, শুভাকাংখিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনসহ শরীয়তপুর জেলা, ডামুড্যা, গোসাইরহাট, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং ডামুড্যা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


error: Content is protected !!