শনিবার, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং, ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ঠা এপ্রিল, ২০২০ ইং

গোসাইরহাটে ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

সোমবার, ২৩ মার্চ ২০২০ | ৩:১৪ পূর্বাহ্ণ | 44Views

গোসাইরহাটে ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

শরীয়তপুরের গোসাইরহাট বাজারে ছাত্রলীগের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধ বিভিন্ন এলাকায় জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। ২১ মার্চ রবিবার সন্ধার পরে গোসাইরহাট বাজারে এই সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
গোসাইরহাট উপজেলা ছাত্রলীগ সভাপতি মোস্তফা কামাল ফরাজী ও সাধারন সম্পাদক আজমল হোসেন নয়ন এর নেতৃত্বে এই লিফলেট বিতরণ করা হয়েছে। লিফলেট বিতরণে অংশগ্রহণ করেন- গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হাফিজুর রহমান, শামসুর রহমান কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ ইয়ামিন সিকদার, কলেজ ছাত্রনেতা রাকিবুল ইসলাম রাকিব, তানবির হাসান সিমন, সাবেক পৌরসভার সভাপতি জাহিদুল ইসলাম উপল, পৌরসভার ছাত্রলীগের সাধারন সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, গোসাইরহাট ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মামুন চৌধুরীসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধিরা।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন বলেন, জনগণ যেন আতঙ্কিত না হয়, যারা প্রবাস থেকে বেড়াতে এসেছেন তাদের মধ্যে যদি কেউ আক্রান্ত থেকে থাকেন তাহলে পুলিশ এবং স্বাস্থ্য বিভাগকে জানাবেন। যেন রোগটি ছড়িয়ে না পড়ে, আমি আশা করবো আমরা সম্মিলিতভাবে চেষ্টা করলে করোনা থেকে মুক্ত থাকতে পারবো।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!