সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

গোসাইরহাটে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আ.লীগ নেতা বহিষ্কার

গোসাইরহাটে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আ.লীগ নেতা বহিষ্কার

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করেছে শরীয়তপুর জেলা আওয়ামী লীগ।
এই নেতা হলেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, গোসাইরহাট উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান, গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ফজলুর রহমান ঢালী।
সোমবার (১৮ মার্চ) রাতে সরকারি সামসুর রহমান কলেজ অডিটোরিমে আওয়ামী লীগের নির্বাচনি বিশেষ বর্ধিত সভায় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার ও সাধারণ সম্পাদক অনল কুমার দে স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাজাহান সিকদার, সাধারণ সম্পাদক সৈয়দ নাসির, যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মো. শাহ জাহান প্রমূখ।
বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলাভঙ্গ ও কেন্দ্রের নির্দেশনা অমান্য করায় ফজলুর রহমানকে বহিষ্কার করা হলো।
এ ব্যাপারে বহিস্কৃত জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফজলুর রহমান বলেন, আমি অসুস্থ ঢাকা আছি। এ বিষয় সম্পর্কে কিছু জানি না।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেন, দলীয় সিদ্ধান্তর বাহিরে গিয়ে দলীয় মনোনয়ন ফরমের অঙ্গিকার ভঙ্গ করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করায় তাকে বহিষ্কার করা হয়েছে। বহিস্কার আদেশে আমি ও জেলা আওয়ামী লীগের সভাপতি স্বাক্ষর করেছি।
উল্লেখ্য, ফজলুর রহমান দলীয় শৃঙ্খলাভঙ্গ করার কারণে ২০১৪ সালেও আওয়ামী লীগ থেকে বহিস্কার হয়েছিলেন।


error: Content is protected !!