বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০ ইং, ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২রা এপ্রিল, ২০২০ ইং

জাজিরায় শেখ হাসিনা তাঁতপল্লি স্থাপন ১ম পর্যায় শীর্ষক প্রকল্পের ক্ষতিপূরণের চেক প্রদান

বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | ১:৫৫ পূর্বাহ্ণ | 54Views

জাজিরায় শেখ হাসিনা তাঁতপল্লি স্থাপন ১ম পর্যায় শীর্ষক প্রকল্পের ক্ষতিপূরণের চেক প্রদান

শরীয়তপুরের জাজিরায় “উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মুলমন্ত্র” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ১৯’শ কোটি টাকা ব্যয়ে নির্মিত শেখ হাসিনা তাঁতপল্লি স্থাপন (১ম পর্যায়) শীর্ষক প্রকল্পের অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিপূরণের ২১ পরিবারকে ৩ কোটি ৮৭ লক্ষ ২১ হাজার টাকার চেক প্রদান করা হয়। বুধবার (১১ মার্চ) বেলা ১২ টায় জাজিরা উপজেলা অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এ চেক প্রদান করা হয়।
জেলা প্রশাসক কাজী আবু তাহের-এর সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ হাসিনা তাঁতপল্লি স্থাপন (১ম পর্যায়) শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক মো: শাহাদাত হোসেন মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মো: মামুনুল হাসান ও জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মো: জাহিদুল ইসলাম।
এছাড়া উপস্থিত ছিলেন- জাজিরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
এ সময় চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা শুধু দেশের উন্নয়ন কিভাবে হবে তা চিন্তা করে। তিনি বাংলাদেশকে একটি উন্নত বাংলাদেশ হিসেবে দেখে যেতে চান।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!