Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন

শরীয়তপুরে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন

শরীয়তপুর ভার্চুয়াল পদ্ধতিতে ভূমিহীন গ্রহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

২২ মার্চ ২০২৩ বুধবার সকাল সাড়ে ১০টায় শরীয়তপুর সদর উপজেলা মডেল মসজিদ মিলনায়তনে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধানমন্ত্রী সারা দেশব্যাপী ১৬৯টি উপজেলাকে ভূমিহীন মুক্ত উপজেলা এবং তৃতীয় পর্যায়ে অবশিষ্ট এবং চতুর্থ পর্যায়ের ঘর ও জমি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

শরীয়তপুরের সুযোগ্য জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসানের সভাপতিত্বে ভূমিহীন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর পৌরসভার সুযোগ্য মেয়র এ্যাড: মোঃ পারভেজ রহমান জন, শরীয়তপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, সদর উপজেলার সকল ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান গন এবং সদর উপজেলা প্রাইমারি শিক্ষা অফিসার সহ সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ভার্চুয়াল পদ্ধতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জমি ও ঘর হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন শেষে শরীয়তপুর সদর উপজেলা প্রশাসন একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে তৃতীয় পর্যায়ের অবশিষ্ট ২০টি এবং চতুর্থ পর্যায়ের ২০টি সহ মোট ৪০টি পরিবারকে গড় ও জমি হস্তর করেন। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে উপকারভোগীরা কান্না ভেঙে পড়ে এবং গণমাধ্যমকে বক্তব্য বলেন শেখের বেটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমরা দোয়া করি সে যেন হাজার বছর বেঁচে থাকে। এভাবে এ দেশের মানুষের জন্য সেবা করতে পারে। জমি ও ঘর পাওয়া আরেক উপকারভোগী মর্জিনা খাতুন বলেন আমার দেশবাসীর কাছে অনুরোধ থাকবে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে নৌকা মার্কা ভোট দিয়ে আবারো এদেশের প্রধানমন্ত্রী বানাইতে হবে। অনুষ্ঠানের মূল সঞ্চালনায় ছিলেন সদর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র।